ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

বেগমগঞ্জে ৬ বছর পর হত্যা মামলার আসামি গ্রেফতার 

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫৮, ৮ মার্চ ২০২২

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে নিপু নামের এক কিশোরকে পিটিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় ওয়ারেন্টভুক্ত আসামী সবুজকে (২৭) গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার এড়াতে দীর্ঘ ৬ বছর পলাতক ছিল সে। 

মঙ্গলবার সকালে তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এর আগে সোমবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃত সবুজ বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের চাঁদ কাশিমপুর গ্রামের বড় বাড়ির সিরাজ মিয়ার ছেলে।

র‌্যাব জানায়, ২০১৬ সালের পহেলা এপ্রিল গোপালপুর খুরশিদা বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় গ্রেফতারকৃত সবুজ তার দলের খেলোয়াড়দের নিয়ে প্রতিপক্ষ দলের খেলোয়াড় নিপুকে ক্রিকেট ব্যাট ও স্ট্যাম্প দিয়ে পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় সবুজকে আসামী করে ওইদিন রাতেই বেগমগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিপুর পরিবার। ঘটনার পর পালিয়ে যায় সবুজ। 

র‌্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামী সবুজকে বেগমগঞ্জ মডেল থানার মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি